1. bangladeshkhobor24bk@gmail.com : bangladesh khobor : বাংলাদেশ খবর
  2. rmwa035i84ky@dcctb.com : user_vtmjbp :
October 7, 2022, 12:18 pm
ব্রেকিং নিউজ
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শুক্রবার যাচ্ছেন টুঙ্গিপাড়ায় গাজীপুর মহানগর আ.লীগের যুগ্ম সম্পাদককে অব্যাহতি সাভারে অটোরিকশা গ্যারেজে ভয়াবহ আগুন বিরামপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত গোমস্তাপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত সাভার ও আশুলিয়ায় দুই জন ধর্ষণের শিকার হয়েছেন নেশার টাকা না পেয়ে আশুলিয়ায় বাবাকে নির্যাতন করেছেন পাষণ্ড ছেলে যশোরের মনিরামপুরে অজ্ঞাত নারীর গলাকাটা লাশ উদ্ধার আশুলিয়ায় প্রেমিকের বাসায় প্রেমিকার আত্মহত্যা নালিতাবাড়ীতে হিন্দু ধর্ম ত্যাগ করে, ইসলাম ধর্ম গ্রহণ এবার ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি গুঞ্জনটিকে গুজব বলে উড়িয়ে দিলেন তানজিন তিশা গোমস্তাপুরে ডাকাত দলের হামলায় এক ব্যবসায়ী নিহত বিরামপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত গোমস্তাপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালন মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ড ধর্মপাশায় এক মণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশের গণতন্ত্র নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন গোমস্তাপুরে বসতবাড়ি ভাংচুর ও প্রাণনাশের হুমকি ঘটনায় থানায় গৃহবধূর অভিযোগ তুরাগের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করলেন- সাংসদ হাবিব

ময়মনসিংহে স্ত্রীকে পিঠে নিয়ে সংসার, ভালোবাসার বিরল দৃষ্টান্ত সেই দম্পতির

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেটের সময় : Thursday, February 17, 2022,
  • 7 বার পড়েছেন

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তদারকি, ময়মনসিংহে স্ত্রীকে পিঠে নিয়ে সংসার,ভালোবাসার বিরল দৃষ্টান্ত সেই দম্পতির বাড়িতে ইউএ ও

স্ত্রীকে পিঠে নিয়ে সংসার ভালোবাসার দৃষ্টান্ত শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর ভালোবাসার সেই দম্পত্তির বাড়িতে উপহার সামগ্রী নিয়ে হাজির হন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান। এর আগে সেই দম্পত্তির সার্বিক খোঁজখবর নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অবহিত করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসন।

জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর করা সোহেল চাকরি করতেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। একদিন টেবিলের ড্রয়ারে রাখা একটা ১০ টাকার নোটে নম্বর পেয়ে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার গুজিয়াম গ্রামের রওশন আক্তারের সঙ্গে পরিচয় হয়। পরিচয় ভালোলাগা ভালোবাসা থেকে তারা সিদ্ধান্ত নেয় বিয়ে করার। কিন্তু রওশন আরা প্রতিবন্ধী থাকায় সোহেলের পরিবার মেনে নেয়নি। পরিবারের অমতেই ২০০৭ সালে ডিসেম্বরে বিয়ে করে প্রতিবন্ধী রওশন আরাকে। স্ত্রীকে নিজের পিঠে করেই শুরু তাদের সংসার।

২০১০ সালে স্ত্রী অন্তঃসত্ত্বা হলে স্ত্রীর সেবা করার জন্য চাকরি ছেড়ে চলে আসেন শ্বশুর বাড়ি গুজিয়াম গ্রামে। এখানে একটি ছোট টং দোকান দিয়ে অভাব-অনটনের মধ্যেই নিজের সংসার আর স্ত্রীকে নিয়ে বসবাস শুরু করেন। এরই মধ্যে তাদের ঘর আলো করে জন্ম নেয় এক কন্যা। চাকরি ছেড়ে স্ত্রী সন্তানকে ভালো রাখতে সোহেল মিয়া স্থানীয় মিলের শ্রমিক রাজমিস্ত্রির কাজ করে সংসার চালাত। ২০২০ সালে সে স্ট্রোক করে আর কোনো কাজ করতে পারে না। বাড়ির সামনেই টং দোকান দিয়েই চলে তাদের ভালোবাসার সংসার।

এব‍্যাপারে  বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে আসে প্রধানমন্ত্রীর কার্যালয়ের। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ময়মনসিংহ জেলা প্রশাসককে সার্বিক খোঁজখবর নিয়ে অবহিত করার নির্দেশ দিলে বুধবার বিকেলে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান হাজির হন সেই ভালোবাসার দম্পত্তির কাছে। এ সময় তিনি ফুল মিষ্টি ও ছোট মেয়ের হাতে চকলেট তুলে দেন। প্রধানমন্ত্রী তাঁদের খোঁজখবর নিয়েছে জেনে কৃতজ্ঞতা জানান রওশন দম্পত্তি।

রওশন আরা বলেন,আমি পঙ্গু বলে সমাজে আমার কোনো দাম নেই। আমার ভাইয়েরাও আমাকে অবহেলা করে। কিন্তু আমার স্বামী আমি পঙ্গু হওয়ার পর আমাকে বিয়ে করে ১৪ বছর যাবৎ সংসার করছে। এক মুহূর্তের জন্য আমাকে কষ্ট দেয়নি। কখনো কোথাও যেতে চাইলে আমি শুধু বলি আর সে তার পিঠে আমাকে তুলে নিয়ে যাওয়া-আসা করে। আমার মনের চাহিদা পূরণের জন্য সে তার সাধ্যমতো চেষ্টা করে। তাকে আমি ধন-সম্পদ কিছুই দিতে পারিনি,শুধু আমার ভালোবাসাটুকুই দিয়েছি।

আর সে আমার ভালোবাসা নিয়েই এখনো আমার সাথে আছে। আমরা সুখেই আছি। আমি চলাচল করতে পারি না কাজ করতে পারি না বলে সে চাকরি ছেড়ে দিয়ে আমার সঙ্গে খেয়ে না খেয়ে আমার সেবা করে যাচ্ছে। আজ মাননীয় প্রধানমন্ত্রী আমার খোঁজ নিয়েছেন। ইউএনও মহোদয় বলেছেন আমাকে ঘরবাড়ি সব করে দেবেন। আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

এই দম্পতি শারীরিকভাবে চলাচলে অক্ষম থাকলেও তাদের ভালোবাসার কোনো কমতি নেই। বিয়ে করার কারণে তাদের পরিবার তাদেরকে সবকিছু থেকে বঞ্চিত করেছে। একজন স্বাভাবিক মেয়ে স্বামীর জন্য যতটুকু না করতে পারে সে তার চেয়েও বেশি কিছু করার চেষ্টা করে আমার জন্য। তার মূল গুণটাই হচ্ছে যে সে পুরোপুরি আমার ভক্ত। সে আমাকে ছাড়া কিছুই বোঝে না আর আমিও তার প্রতি পুরোপুরি দুর্বল। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাকে ফোন দিয়ে খোঁজখবর নিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান বলেন, ভালোবাসার দম্পত্তির সংবাদ দেখার পর আমার নিজের কাছে অনেক ভালো লেগেছে। আমি ব্যক্তিগতভাবে উপহার সামগ্রী নিয়ে তাঁদের কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বুধবার দুপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরেজমিনে সার্বিক খোঁজখবর নিয়ে অবহিত করার নির্দেশ দিয়েছে। সেই নির্দেশনা অনুযায়ী বুধবার বিকেলে গিয়েছিলাম সেই বাড়িতে।

তাদের সমস্যা শুনে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়কে অবহিত করেছি। দ্রুত সময়ের মধ্যেই সেই ভালোবাসার দম্পত্তির সমস্যা সমাধান করে দেওয়া হবে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে। সোহেল-রওশন দম্পত্তির ভালোবাসা আমাদের সমাজের জন্য এক অন্য রকম দৃষ্টান্ত হয়ে থাকবে।

আমাদের ওয়েবসাইট >বাংলাদেশ খবর
আমাদের ইউটিউব > 24News tv
আমাদের ফেসবুক পেজ > বাংলাদেশ খবর
আমাদের টুইটার > @b_khobor

এই পোস্ট টি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

ক্যালেন্ডার

October 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

নামাজের সময়সূচী

    ঢাকা, বাংলাদেশ
    শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:৩৭
    সূর্যোদয়ভোর ৬:৫২
    যোহরদুপুর ১২:৪৬
    আছরবিকাল ৪:০৯
    মাগরিবসন্ধ্যা ৬:৪০
    এশা রাত ৭:৫৫
শ্যামপুর-মডেল-টাউন।
https://www.facebook.com/bergerbd/

© All rights reserved ©2021 -bangladeshkhobor.net.All rights reserved by the publisher.

       
Desing BY Mutasim Billa