1. bangladeshkhobor24bk@gmail.com : bangladesh khobor : বাংলাদেশ খবর
  2. charoletteseeley80@awer.blastzane.com : charolette78j :
  3. ryancrocker320@lajoska.pe.hu : eulalia51m :
September 28, 2022, 6:10 am
ব্রেকিং নিউজ
তরুণীদের নগ্ন ছবি হাতিয়ে প্রতারণা, রামকৃষ্ণ গ্রেপ্তার অভিনব কৌশলে লঞ্চে চুরি, গ্রেফতার ২ রহনপুরে বিভিন্ন প্রতিষ্ঠানকে অর্থদন্ড ও সিলগালা, রেলের ভ্রাম্যমান আদালত আবারো গুঞ্জনে ঐশ্বরিয়া রায় এক যুগ পার করলেন সোনাক্ষী সিনহা ‘বড় ভাইদের’ জানিয়ে ক্যাম্পাসে ফিরলেন ইডেনের সেই নেত্রীরা সময়ের সাথে সাথে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৩৯ ২৬ জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বিনা ভোটে জয়ী পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু ইডেন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ ১১ বসন্ত পূর্ণ করলেন অনন্ত-বর্ষা পুলিশ সরিয়ে দিলে আওয়ামী লীগ কতক্ষণ মাঠে থাকবে সেটি বড় প্রশ্ন: রুমিন ফারহানা কিয়েভে নিযুক্ত ইরানি রাষ্ট্রদূতকে বহিষ্কার চেহারার উজ্জ্বলতা ধরে রাখতে কী করেন টাবু! বাড়িতে ঢুকে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ মিয়ানমারে সংঘাত রোহিঙ্গা প্রত্যাবাসনকে দুরূহ করে তুলেছে : প্রধানমন্ত্রী  তেঁতুলঝোড়ায় জাবি অ্যালামনাই এসোসিয়েশন সাভার উপজেলার মিলনমেলা অনুষ্ঠিত সাভারে প্রকাশ্যে ছুরিকাঘাতে রমিজ নামের এক যুবককে হত্যা জাতিসংঘে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী স্কুলছাত্রী অদিতা হত্যা: কোচিং শিক্ষকসহ ৩ জন আটক

সাভারে মন্দির পরিদর্শন ও নগত অর্থ প্রদান করেন ইউপি চেয়ারম্যান সমর

বাংলাদেশ খবর ডেস্ক
  • আপডেটের সময় : Monday, September 12, 2022,
  • 80 বার পড়েছেন
সমর

সাভারে মন্দির পরিদর্শন ও নগত অর্থ প্রদান করেন ইউপি চেয়ারম্যান সমর

এইচ এম সাগর: সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে দূর্গা পুজা উপলক্ষে ইউপি চেয়ারম্যান ফখর আলম সমর বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন ও প্রতটি মন্দিরে নগত অর্থ প্রদান করেন। স্থানীয়রা জানান, চেয়ারম্যান ফখরুল আলম সমর ইউনিয়নের ৯টি মন্দিরে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন। এছাড়া বেশ কয়েকজন হিন্দু নারীর ঘর সংস্কারে অর্থ সহযোগিতা করেছেন।

রোববার (১১ সেপ্টেম্বর) মন্দিরে মন্দিরে ঘুরে তিনি পাঁচ লক্ষ টাকা নগদ অর্থ প্রদান করে। সম্প্রীতির অনন্য নজির সৃষ্টি করে অনিশ্চিত হয়ে পড়া ৯টি মন্দিরে দুর্গাপূজার আয়োজনের আর্থিক সহযোগিতাসহ সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব নিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, সহকর্মী মুসলিম ভাইদের নিয়ে তদারকি করছেন মন্দির সংস্কারের কাজও। জানা যায়, হতদরিদ্র মানুষের পাসে দাঁড়ানো নতুন কিছু নয়।

এ ধরণের কাজ বরাবরই করে যাচ্ছেন তিনি। এর আগেও প্রতি বছর ঈদের সময় কয়েক হাজার দুস্থ মানুষকে এক মিনিটের ঈদ বাজার বিনামূল্যে ঈদ উপহার হিসেবে দেওয়া হয়েছে। চলতি বছর সিলেটে বন্যা দুর্গত মানুষের জন্য ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে চেয়ারম্যান ফখরুল আলম সমর সাভার থেকে গিয়ে ত্রাণ দিয়েছেন। সম্প্রতি খেলার মাঠ দখলমুক্ত করে সংস্কার করে এলাকার শিশুদের খেলার পরিবেশ ফিরেয়ে দিয়েছেন। তুলে দিয়েছেন হাজারো মানুষের মুখের খাবার শুধু তাই নয় ইউনিয়নের মানুষের মধ্যে সম্প্রীতি বজায় রাখাই তার মূল উদ্দেশ্য।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়ে সবার আগে তরুণ সমাজকে উজ্জীবিত করেন ফখরুল আলম সমর। এলাকাকে বখাটে ও মাদকমুক্ত ঘোষণা করেন। গ্রাম্য আদালত ব্যবস্থাকে শক্তিশালী করে অপরাধের সংখ্যা নামিয়ে আনেন শূন্যের কোঠায়। প্রভাবশালীদের দখল থেকে মুক্ত করেন খাল। পানি প্রবাহ তৈরি করে কৃষি উৎপাদন বৃদ্ধিতে ভূমিকা রাখেন। আদর্শবান বাবার স্মৃতি রক্ষায় করেছেন ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন। এই সংগঠনের অধীনে এলাকায় গণপাঠাগার স্থাপন থেকে শুরু করে বইমেলা, বিনামূল্যে চিকিৎসা, নিয়মিত খেলাধুলার আয়োজন, পরিচ্ছন্নতা অভিযানের মতো সময়োপযোগী নানা উদ্যোগ নিয়ে এগিয়ে যান তিনি।

করোনাভাইরাস সংকটের মধ্যে যখন খুঁজেও জনপ্রতিনিধিদের নাগাল পাওয়া যাচ্ছে না, তখন সবার আগে তিনি নিজের এলাকায় নিয়ন্ত্রণ কক্ষ চালু করে শুরু করেন সতর্কতামূলক প্রচারণা। সংকটের মাঝেও পহেলা বৈশাখে তার হয়ে বাড়ি বাড়ি পাঠানো হয় উন্নতমানের খাবার। কর্মহীন, শ্রমজীবী অসহায় মানুষদের নিয়মিত উপহার সামগ্রী হিসেবে খাবার প্রদানের পাশাপাশি হিজড়া জনগোষ্ঠীকে ও অন্তর্ভুক্ত করেন তিনি।তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের দায়িত্ব নিয়েই কল্যাণমুখী কার্যক্রম আর জনবান্ধব নানা উদ্যোগে বদলে যেতে থাকে এই ইউনিয়নের চিত্র।

আমাদের ওয়েবসাইট >বাংলাদেশ খবর
আমাদের ইউটিউব > 24News tv
আমাদের ফেসবুক পেজ > বাংলাদেশ খবর
আমাদের টুইটার > @b_khobor

Google Ads

এই পোস্ট টি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

ক্যালেন্ডার

September 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
শ্যামপুর-মডেল-টাউন।
https://www.facebook.com/bergerbd/

© All rights reserved ©2021 -bangladeshkhobor.net.All rights reserved by the publisher.

       
Desing BY Mutasim Billa