1. bangladeshkhobor24bk@gmail.com : bangladesh khobor : বাংলাদেশ খবর
  2. charoletteseeley80@awer.blastzane.com : charolette78j :
  3. ryancrocker320@lajoska.pe.hu : eulalia51m :
September 28, 2022, 7:20 am
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ তরুণীদের নগ্ন ছবি হাতিয়ে প্রতারণা, রামকৃষ্ণ গ্রেপ্তার অভিনব কৌশলে লঞ্চে চুরি, গ্রেফতার ২ রহনপুরে বিভিন্ন প্রতিষ্ঠানকে অর্থদন্ড ও সিলগালা, রেলের ভ্রাম্যমান আদালত আবারো গুঞ্জনে ঐশ্বরিয়া রায় এক যুগ পার করলেন সোনাক্ষী সিনহা ‘বড় ভাইদের’ জানিয়ে ক্যাম্পাসে ফিরলেন ইডেনের সেই নেত্রীরা সময়ের সাথে সাথে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৩৯ ২৬ জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বিনা ভোটে জয়ী পঞ্চগড়ে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু ইডেন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ ১১ বসন্ত পূর্ণ করলেন অনন্ত-বর্ষা পুলিশ সরিয়ে দিলে আওয়ামী লীগ কতক্ষণ মাঠে থাকবে সেটি বড় প্রশ্ন: রুমিন ফারহানা কিয়েভে নিযুক্ত ইরানি রাষ্ট্রদূতকে বহিষ্কার চেহারার উজ্জ্বলতা ধরে রাখতে কী করেন টাবু! বাড়িতে ঢুকে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ মিয়ানমারে সংঘাত রোহিঙ্গা প্রত্যাবাসনকে দুরূহ করে তুলেছে : প্রধানমন্ত্রী  তেঁতুলঝোড়ায় জাবি অ্যালামনাই এসোসিয়েশন সাভার উপজেলার মিলনমেলা অনুষ্ঠিত সাভারে প্রকাশ্যে ছুরিকাঘাতে রমিজ নামের এক যুবককে হত্যা জাতিসংঘে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

স্বামীর অতিরিক্ত যৌন চাহিদায় নাজেহাল স্ত্রী, হেল্পলাইনে ফোন

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : Wednesday, September 14, 2022,
  • 66 বার পড়েছেন
যৌন চাহিদায় নাজেহাল স্ত্রী

স্বামীর অতিরিক্ত যৌন চাহিদায় নাজেহাল স্ত্রী, হেল্পলাইনে ফোন

প্রকৃতির নিয়মকেই বুঝি বদল দিলেন এই বৃদ্ধ! সাধারণত ৬০ বা ৭০-এর পরে যৌন চাহিদা কমে পুরুষ শরীরে। কিন্তু গুজরাটে ৮৯ বছরের এই বৃদ্ধর যৌন চাহিদা বেড়েই চলেছে! তাঁর মাত্রাছাড়া যৌন খিদের চোটে নাজেহাল স্ত্রী। পরিস্থিতি এমনই যে স্বামীর অত্যাচার থেকে মুক্তি পেতে পুলিশের হেল্পলাইন নম্বরে ফোন করেন মহিলা।

অনেক ব্যাপারেই হেল্প লাইন নম্বর থাকে। এই নম্বরগুলিতে ফোন করলে যে কোনও বিপদে সাহায্য পাবেন। এমনই একটি নম্বর ১৮১ যা একটি সর্বজনীন হেল্পলাইন নম্বর যেখানে দুর্দশাগ্রস্ত মহিলারা চিকিৎসা, আশ্রয়, আইনি পরামর্শের মতো নানা সুবিধা পেতে পারেন এক বার ফোন করলেই । কিন্তু বছর ৮৭-এর প্রৌঢ়া কেন সেখানে ফোন করলেন?

অভয়ম হেল্পলাইন নম্বরে এক বৃদ্ধার ফোন আসে, এবং তার সব কথা শোনার পর রীতিমতো হতবাক হয়েছে যান তিনি। বছর ৮৭ এর এক মহিলা তাঁর ৮৯ বছর বয়সি স্বামীর নামে ১৮১তে ফোন করে অভিযোগ করেন। সেই ফোন কলে তিনি জানিয়েছেন তার স্বনির যৌন আকাঙ্খার কারণে অতিষ্ট হয়ে উঠেছে তার জীবন!

এই ১৮১ নম্বর হেল্প লাইন সরকারি উদ্যোগে চালু করা হয়েছিল একে বলা হয় অভয়ম হেল্পলাইন নম্বর। যে মহিলাদের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হয়, তাঁদের সাহায্য করতেই অভয়ম হেল্পলাইন চালু করা হয়।

সংবাদমাধ্যমকে এক সরকারি কর্মী জানান, ওই প্রৌঢ়া প্রায়ই অসুস্থ থাকেন, তাই স্বামীর যৌন চাহিদা পূরণ করতে পারেন না তিনি। তবুও ওই মহিলাকে তার স্বামী যৌনতায় বাধ্য করেন।

সরকারি কর্মী এ ব্যাপারে আরও জানান যে, এই দম্পতির মধ্যে এক বছর আগে পর্যন্তও শারীরিক সম্পর্ক নিয়ে কোনও বিরোধ ছিল না। সব কিছুই তাঁদের মধ্যে ঠিকঠাক চলছিল। তবে মহিলা বেশ অসুস্থ এক বছর ধরে, প্রায় বলা যায় তিনি শয্যাশায়ী। তিনি কথা বলতে বা চলতে ফিরতেও পারেন না ছেলে বউমার সাহায্য ছাড়া। তাঁর শারীরিক অসুস্থতার ব্যাপারটা মহিলার স্বামী সবটাই জানেন। তবুও তিনি মিলনের জন্য বাধ্য করেন মহিলাকে।

এক জন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার মহিলার স্বামী। স্ত্রী শারীরিক মিলনের জন্য সম্মতি না দিলেই হঠাৎ করে তাঁর আচরণ বদলে যায়। স্ত্রী ও ছেলের উপর তিনি চিৎকার করতে শুরু করেন। পাড়ার লোকজনেরও তাঁর চিৎকারে সমস্যা হয়।

মহিলার অভিযোগে অভয়মের সদস্যরা সাড়া দিয়ে তাঁর স্বামীর কাউন্সিলিং শুরু করে। তাঁকে যোগাসন ও প্রাণায়াম করার পরামর্শ দেওয়া হয়েছে মানসিক তৃপ্তির জন্য। অভয়মের সদস্যরা আরও জানিয়েছেন, আরও কাউন্সিলিংয়ের প্রয়োজন ওই ব্যক্তির। যৌনতা বিষয়ে অভিজ্ঞ মনোবিদের কাছে তাঁকে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Google Ads

এই পোস্ট টি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

ক্যালেন্ডার

September 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
শ্যামপুর-মডেল-টাউন।
https://www.facebook.com/bergerbd/

© All rights reserved ©2021 -bangladeshkhobor.net.All rights reserved by the publisher.

       
Desing BY Mutasim Billa